চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র মাদকসহ ভারতীয় শাড়ি উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সীমান্তে পৃথক তিনটি অভিযানে ইয়াবা, হেরোইন, বিদেশী মদ, ভারতীয় শাড়ি ও শাল উদ্ধার করেছে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) সদস্যরা।
সোমবার সন্ধ্যা ৬টার দিকে সোনামসজিদ সীমান্তের চুলকানিপাড়া এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন ১’শ গ্রাম হেরোইন ১৯৬ পিস ইয়াবা ও ৮ বোতল বিদেশী মদ উদ্ধার করে। যার আনুমানিক মুল্য ২ লক্ষ ৭০ হাজার ৮০০টাকা।
অপর অভিযানে সোমবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে ছত্রাজিতপুর এলাকায় বাড়ি ও দোকান তল্লাসী করে ভারতীয় শাড়ি ও শাল চাদর উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বিজিবি ও আনসার বাহিনীর ট্যাক্সফোর্স। আটক শাড়ি ও শালের মুল্য ৫ লক্ষ ১৭ হাজার ৮০০ টাকা।
অপরদিকে, মঙ্গলবার বেলা ১১ টার দিকে এক অভিযানে সোনামসজিদ সীমান্তের পিরোজপুর গ্রাম হতে মালিকবিহীন ১০৫ গ্রাম হেরোইন উদ্ধার করে বিজিবি সদস্যরা।
যার মুল্য ২ লক্ষ ১০ হাজার টাকা। আটক হেরোইন, ইয়াবা, বিদেশী মদ, শাড়ি ও শাল চাদরের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে এক প্রেসনোটে নিশ্চিত করেছেন রহনপুর ৫৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.