গোমস্তাপুরে গরু ডাকাতির ঘটনায় ৫টি গরু উদ্ধার-৬ ডাকাত গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার জিনারপুর গ্রামে গরু ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে গ্রেফতারকৃতদের হেফাজতে থাকা ডাকাতির ৫টি গরু উদ্ধার করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম-পিপিএম বার এক প্রেসব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ সুপার জানান, গরু ডাকাতির ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় বিভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। কোন কোন মিডিয়া ১৭ গরু ডাকাতি এবং পুলিশ পরিচয়ে ডাকাতি করা হয়েছে, যা সত্য নয়। তিনি জানান, গরু চুরি হয়েছে ৭টি এবং ৯৯৯ কল দেয়ার ১২ মিনিটের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।
পুলিশ সুপার জানান, এঘটনার প্রেক্ষিতে ৪ ডিসেম্বর গোমস্তাপুর থানায় একটি মামলা হয় (মামলা নং-৪/২৫৮) গরু ডাকাতির হবার পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে থানা পুলিশ ও ডিবি পুলিশের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে ৬ জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে এবং ডাকাতি হওয়া ৭টি গরুর মধ্যে ৫টি গরু উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃত ডাকাতরা হলো- গোমস্তাপুর উপজেলার রাইহো গ্রামের মাইনুল ইসলামের ছেলে মোঃ মিলন হোসেন (৩২), মিরাপুর পাথরপুজা গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ নুরুজ্জামান (৩৮), বংপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রহমত আলী (৩২), বাঙ্গাবাড়ী শ্যামপুর গ্রামের গোলাম কাদিরের ছেলে মুনসুর আলী (৪৫), শিবগঞ্জ উপজেলার চককীর্তি ডুগলিভান্ডার গ্রামের ইশারুদ্দিনের ছেলে কুরবান আলী (২৮)।
জয়পুরহাট জেলার সদর উপজেলার রাঘবপুর মুন্নাপুকুরপাড় গ্রামের মৃত জলিলের ছেলে মোঃ মানিক (৩০)। এরা সকলে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য বলেও জানান পুলিশ সুপার। এসময় তাদের হেফাজতে থাকা ডাকাতির ৫টি গরু উদ্ধার করা হয়। প্রেসব্রিফিং এ উদ্ধারকৃত গরু এবং গ্রেফতার ৬ ডাকাতকে দেখা যায়। এসময় পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
প্রেসব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খান পিপিএম, ফজল-ই-খুদা, সদর মডেল থানার ওসি মোঃ মোজাফফর হোসেন, গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস, টিআই-১ গোলাম সারোয়ারসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.