চাঁপাইনবাবগঞ্জ সদর ও পৌর বিএনপি অফিসে তালা মেরে প্রতিবাদ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ সদর ও পৌর বিএনপি অফিসে তালা মেরে জেলা যুবদল কমিটি গঠনের প্রতিবাদ জানিয়েছেন নেতা-কর্মীরা। নিজের অফিসে নিজেরাই তালা মেরে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা করায় বিষ্মিত বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ ও চাঁপাইনবাবগঞ্জ জেলার বিএনপির সকল উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের অজান্তে গত ১ জুন জেলা যুবদলের ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের প্রতিবাদে সোমবার সকালে সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি নিজেই নেতা-কর্মীদের নিয়ে বিএনপি অফিসে তালা মেরে দেন। পরে অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শণ করে নেতা-কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক খাইরুল বাসার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ নজরুল ইসলাম, পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবিব, জেলা ছাত্রদলের আহবায়ক শামিরুল ইসলাম পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, পৌর ছাত্রদলের সভাপতি মীম ফজলে আজিম, পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক আওয়াল আলী, শহর ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ বাবর আলী রুমন, স্বেচ্ছাসেবক দলের পৌর শাখার সভাপতি শহীদুল ইসলাম ওদুদ, নবাবগঞ্জ সরকারী কলেজ শাখার সভাপতি ওমর ফারুক রানা, সহ সভাপতি গোলাম মর্তুজা, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সহ বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা।

প্রতিবাদলিপিতে কেন্দ্র থেকে যুবদলের এধরণের কমিটি গঠনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান এবং অবিলম্বে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের এই কমিটি বাতিল করে সকল নেতা-কর্মীদের গ্রহণযোগ্য নেতৃত্বের মাধ্যমে নতুন জেলা যুবদল কমিটি গঠনের জোর দাবী জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.