চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের বাজেট ঘোষণা ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ২০১৮-২০১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা এবং ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সোমবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ৫ কোটি ৮৬ লাখ ৩৩ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়। বাজেটে আয়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৫ কোটি ১৩ লক্ষ ৮৩ হাজার টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৫ কোটি টাকা।

বাজেট উপস্থাপন করেন উপজেলা প্রকৌশলী মোঃ ওয়াহেদুজ্জামান। সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোখলেশুর রহমানের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন।

অতিথি ছিলেন মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলি, ডা. আব্দুল মাতিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান মোঃ তরিকুল ইসলাম, আসজাদুর রহমান মান্নু, হাবিবুর রহমান, আব্দুর রাজ্জাকসহ অন্যরা। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী এরফান গ্রুপের চেয়ারম্যান, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা মোঃ এরফান আলীসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মহিলা সদস্যগণ, ইউপি সদস্য, উপজেলার বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

এবছর বাজাটে উপজেলা পরিষদের নিজস্ব আয় ধরা হয়েছে ৩ কোটি ১১ লাখ ৩৩ হাজার টাকা এবং সরকারের বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি)’র আওতায় উপজেলা পরিষদ উন্নয়ন সহায়তা থোক বরাদ্দ হিসেবে ১ কোটি ৫০ লাখ টাকা।

এছাড়া অন্যান্য আয়ের উৎস থেকে প্রস্তাবিত বাজেটের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হবে। সদর উপজেলা পরিষদের আয়োজনে এই উপলক্ষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সন্ধ্যায় ইফতার মাহফিল হয়। মাহফিলে জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.