চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় কর্মজীবি বেকারদের মাঝে চাল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে নিত্যপ্রয়োজনীয় জিনিষের দোকান ছাড়া অন্যান্য দোকান-পাট, সকল বাজার-ঘাট, চা স্টল, আড্ডাখানা বন্ধ করার ছোট ছোট ব্যবসায়ী পড়েছে বেকায়দায়। দিন আনে দিন খাই, এমন পরিবারগুলো পড়ে চরম দুশ্চিন্তায়।

এসব পরিবারের পাশে সরকারের দাঁড়ানোর অঙ্গীকারের অংশ হিসেবে সরকারীভাবে বরাদ্দ ১০ মেট্রিক টন চাল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে ১ হাজার পরিবারের মাঝে বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার সকালে চাঁপাইবাবগঞ্জ পৌরসভায় এই চাল বিতরণ কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন- পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আলনগীর হোসেন, প্যানেল মেয়র-২ নুরুল ইসলাম মিনহাজ, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক, মাসিদুল হক নিখিলসহ অন্যান্য কর্মকর্তা।

সরকারী বরাদ্দে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

সাধারন খেটে খাওয়া মানুষ ও ক্ষুদ্র ব্যবসায়ীদের বেকার সময়ে পরিবারের খরচ জোগাতে সরকারের এমন উদ্যোগের প্রশংসা করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণার পর জি.আর এর চাল ও টাকা বিতরণ শুরুর মাধ্যমে করোনা ভাইরাসের কারণে সমাজের নিম্নবিত্ত, অসহায়, গরীব খেটে খাওয়া মানুষের কাজ বন্ধ থাকায় দুর্যোগপূর্ণ মুহুর্তে তাদের পাশে দাঁড়িয়েছে সরকার। এটা অবশ্যই মানবিকতা ও প্রশংসনিয়। তিনি সহায়তা বরাদ্দ আরও বাড়ানোর জন্য সরকারের সু-দৃষ্টি কামনা করেন।

 সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.