চাঁপাইনবাবগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান তহবিলের দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জের নম্পট-মোল্লাটোলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মসিদুল আলমের মৃত্যুতে স্মরণ সভা, দোয়া মাহফিল ও তাঁর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে বাবু গিরিস চন্দ্র মৌলিক মাকের্টের (শিল্পকলা মার্কেট) চতুর্থ তলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যাণ তহবিল এর নিজস্ব কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, সংগঠনের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক-কর্মচারী কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক ও নামোশংবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসলাম কবির, সহ-সভাপতি আব্দুল আজিজ, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হান্নান মাস্টার, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনুর রহমান, সংগঠনটির সাংগাঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, নম্পট-মোল্লাটোলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল আলমসহ জেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

সভা শেষে প্রয়াত শিক্ষক মসিদুল আলমের পরিবারকে জেলা শিক্ষক-কর্মচারী কল্যাণ তহবিলের সকল শিক্ষকের একদিনের বেতন ও সংগঠন থেকে সর্বমোট ৩ লক্ষ ৫৮ হাজার ৬’শ ৭৪ টাকা প্রদান করা হয়। শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন, বালিয়াডাঙ্গা ইসলামিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মো. সানাউল্লাহ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.