চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মবতিনিময়


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার স্থানীয় পত্রিকার সম্পাদক, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময় করেছেন সদ্য যোগদানকৃত চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম(বার)।

এসময় তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলাকে একটি সন্ত্রাস ও জঙ্গীমুক্ত, মাদক ও চোরাচালান প্রতিরোধ এবং দূর্ণীতিমুক্ত একটি সুন্দর ও স্বাভাবিক বাসযোগ্য জেলা হিসেবে পরিচালনার অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলাকে শান্তিপূর্ণভাবে পরিচালনার জন্য মিডিয়াকর্মীসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ফজল ই খুদা, ডিবি পুলিশের ওসি আলহাজ্ব মো. বাবুল সরদার, ডিআইও ওয়ান এস এম জাকারিয়া, সদর থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম।

মতবিনিময়কালে জেলার বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. জাফরুল আলম, সাধারণ সম্পাদক রফিকুল আলম, চ্যানেল আই’র প্রতিনিধি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, ‘দৈনিক চাঁপাই দষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, ফারুক আহমেদ, জহরুল ইসলামসহ অন্যরা। এসময় সাংবাদিক আলমগীর কবির কামাল, হোসেন শাহনেওয়াজ, হারুন অর রশিদ, মনোয়ার হোসেন জুয়েল, সাংবাদিক শামসুল ইসলাম টুকু, আজিজুর রহমান শিশিরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

মিডিয়াকর্মীরা জেলাকে একটি সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সহযোগিতার আশ্বাস দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.