চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের উদ্যোগে চেম্বারের সদস্য হজ্বযাত্রীদের বিদায় সংবর্ধণা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সাধারণ সদস্যদের মধ্য থেকে এবছর (২০১৮ সালের) পবিত্র হজ্বগমনেচ্ছুদের সংবর্ধণা দেয়া হয়েছে। পবিত্র হজ্ব পালনকারীদের সাধারণ সদস্যদের এই প্রথম চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পক্ষ থেকে এই মহৎ উদ্যোগ নেয়ায় চেম্বারের কার্যনির্বাহী পরিষদকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান বক্তারা। মঙ্গলবার বিকেলে শহরের পুরাতন বাজারস্থ চাঁপাইনবাবগঞ্জ চেম্বার ভবন মিলনায়তনে সংবর্ধণা সভায় সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মো. এরফান আলী।

উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হান্নু, পরিচালক আলহাজ্ব এ্যাড. এফ.কে লুৎফর রহমান ফিরোজ, মাঈনুল ইসলাম, মহসীন আলী-২, বাহরাম আলী, উজায়ের হোসেন, এম কোরাইশী মিলু, রুহুল হোদা পলাশসহ হজ্বযাত্রী সদস্যগণ। এবছর চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সদস্যদের মধ্য থেকে মোট ৮জন ব্যবসায়ী পবিত্র হজ্ব পবিত্র হজ্ব পালনের জন্য সৌদি আরবে যাচ্ছেন। এর মধ্যে ১জন পরিচালক ও ৭ জন সাধারণ সদস্য।

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সদস্যদের মধ্য থেকে পবিত্র পালনে যাচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. আব্দুল আওয়াল, বাঁতেনখার মোড়ের আলহাজ্ব মো. জাকির হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর আলম, শহরের প্রফেসরপাড়ার মেসার্স পিউলী এন্টারপ্রাইজের মালিক আবু হেনা মোস্তফা কামাল, শহরের বাসুনিয়াপট্টির মো. হাকিম নাজিরের ছেলে আলী মানজার মুকুল, মেসার্স পলাশ অটো রাইস মিলস এর মালিক মো. আজমুল হোসেন, মোঃ আফজাল উদ্দিনের ছেলে আব্দুল মান্নান, শহরের দাউদপুর রোডের মো. তালেব হোসেনের ছেলে মো. সাদিকুল ইসলাম, মোমিন গার্মেন্টস এর মালিক মো. আব্দুল মোমিন। হজ্ব পালনের সময় বিভিন্ন করনীয় ও সতর্কতা বিষয়ে হজ্ব যাত্রীদের ধারণা প্রদান করা হয়। শেষে সভাপতি সকল হজ্বযাত্রীদের চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সকল সদস্যদের জন্য পবিত্র মক্কায় দোয়া করার অনুরোধ জানান এবং সকল হাজিরা যেন সুস্থ থেকে হজ্বের সকল কার্যক্রম সম্পন্ন করে আবার সকলের মাঝে ফিরে আসতে পারেন সেই দোয়া করেন।

চেম্বার সভাপতি মো. এরফান আলী বলেন, এই প্রথম বারের মত চেম্বারের সাধারণ সদস্যদের মধ্য থেকে পবিত্র হজ্ব পালনেচ্ছু সদস্যদের সংবর্ধণার উদ্যোগ নেয়া হয়েছে, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার যতদিন থাকবে, ততদিন যেন এই ধারা অব্যহত থাকে। সেজন্য সকল কার্যনির্বাহী সদস্যদের অনুরোধ জানান। সংবর্ধণা অনুষ্ঠানে সকল হাজি এবং চাঁপাইনবাবগঞ্জ চেম্বারসহ দেশের সকল মানুষের সুস্থতা ও মঙ্গল কামনা করে দোয়া করেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান। শেষে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার এবং “এরফান গ্রুপের” পক্ষ থেকে দেয়া কিছু উপহার সামগ্রী তুলে দেন চেম্বারের সভাপতি ও অন্যান্য সদস্যরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.