চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক আলহাজ্ব মহসীন আর নেই


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য রাজারামপুরে বসবাসকারী আলহাজ্ব মোঃ মহসীন আলী ইন্তেকাল করেছেন (ইন্না …. রাজেউন)।

গতকাল রবিবার দিবাগত রাত ১০টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৬২) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল রবিবার হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাঁকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়, অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

আজ সোমবার (২০ জুলাই) দুপুর ২টায় রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।

মরহুমের জানাযায় চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালকগণ, স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন। চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মহসীন আলীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী। চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মহসীন আলীর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দপণ পরিবার’র পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, ‘দর্পণ টিভি’ (অনলাইন)’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.