চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র ইফতার ও দোয়া মাহফিল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় সদর উপজেলার কল্যানপুরে ব্যাটালিয়ন সদর দপ্তরে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন, চাঁপাইনবাবগঞ্জ-৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সারোয়ার।

অতিথি ছিলেন, বিজিবি’র রংপুর রিজিওনাল কমান্ডার, রাজশাহী সেক্টর কমান্ডার, জেলা ও দায়রা জজ লিয়াকত আলী মোল্লা, পুলিশ সুপার টিএম মোজহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস.এম. সালাহ উদ্দীন, পিবিজিএম।

ইফতার ও দোয়া মাহফিলে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবুল কালাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আনিসুর রহমান, হর্টিকালচার সেন্টারের জ্বাম-প্লাজম কর্মকর্তা মো. জহুরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক চাঁপাই দর্পনের সম্পাদক আশরাফুল রঞ্জু, আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী সামিউল হক লিটনসহ বিজিবি’র সদস্যরা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মিডিয়াকর্মী ও জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইফতারের পূর্বে দেশ ও জাতি জাতির মঙ্গল এবং বিজিবির উত্তরোত্তর উন্নতি কামনা করে মোনাজাত করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.