চাঁপাইনবাবগঞ্জে ৩ দিনব্যাপী তথ্য মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটি (সনাক) এর যৌথ আয়োজনে ২০ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত ৩ দিনব্যাপী তথ্য মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ সোমবার সন্ধ্যায় শহরের হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক। সনাকের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক চিত্রলেখা নাজনীন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. দাউদ হোসেন, নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মনোয়ারা খাতুন, সনাকের সদস্য সেলিনা খাতুন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহুবুবুল আলম, জেলা তথ্য অফিসার ওয়াহেদুজ্জামান, কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. সাহিদা আখতার, স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান, জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, গৌরি চন্দ সিতু, টিআইবি’র এরিয়া ম্যানেজার মো. শফিকুল ইসলামসহ অন্যরা।

৩দিন ব্যাপী অনুষ্ঠিত মেলার সমাপনী দিনে ছিল দর্শনার্থীদের পড়া ভিড়। দর্শনার্থীরা বিভিন্ন আগ্রহের সাথে স্টলগুলো ঘুরে দেখে। এসময় বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান প্রধান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের অংশ গ্রহণকারী ৫০টি স্টল মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান পাওয়া প্রতিষ্ঠানের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.