চাঁপাইনবাবগঞ্জে হিমেল হত্যা মামলার আরেক আসামী সেন্টু গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর হাটে গত ১৫ ফেব্রুয়ারী সন্ত্রাসীদের হামলায় নিমতলা ফকিরপাড়া মহল্লার হিমেল (৩২) হত্যা মামলার আরেক অন্যতম আসামী শামসুল হক সেন্টুকে গ্রেফতার করেছে পুলিশ।

শামসুল হক সেন্টু (৪১) মহারাজপুর ইউনিয়নের আকুন্দবাড়িয়া গ্রামের মৃত একরামুল হকের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম ও অফিসার ইনচার্জ অপারেশন মো. মিন্টু রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জের নারায়নপুর থেকে হত্যা মামলার অন্যতম আসামী সেন্টুকে গ্রেফতার করা হয়।

এসময় হত্যায় ব্যবহৃত হাসুয়াও উদ্ধার করে পুলিশ। গ্রেফতার হওয়া আসামী সেন্টু আজ মঙ্গলবার আদালতে হত্যা ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান ওসি জিয়াউর রহমান পিপিএম।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের নিমতলা ফকিরপাড়া এলাকার মৃত বেনু মন্ডলের ছেলে হিমেল হামলার পরদিন ১৬ ফেব্রুয়ারি রোববার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘটনায় হিমেলের বোন বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে সদর থানায় মামলা দায়ের করেন। গত ১৫ ফেব্রুয়ারী বিকেল ৫টার দিকে হিমেল তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে মহারাজপুর হাটে একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় দূবৃত্তরা হিমেলকে কুপিয়ে আহত করে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় হিমেলকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.