চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের সাথে ৫৩ বিজিবি অধিনায়কের মতবিনিময়

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের নব যোগদানকৃত অধিনায়ক লে. কর্ণেল নাহিদ হোসেন। বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা সদরের খালঘাটস্থ বিজিবি ক্যাম্পে এ মতবিনিময় সভা হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁপাই দর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন দিলু, দৈনিক গৌড় বাংলা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, দৈনিক চাঁপাই চিত্র পত্রিকার নির্বাহী সম্পাদক ওলিউর রহমান রুবেল, সাংবাদিক রফিকুল আলম, মোঃ নাদিম হোসেন, মনোয়ার হোসেন জুয়েল, কামাল সুকরানা, জাকির হোসেন পিংকু, তারেক রহমান, জহুরুল ইসলাম, ফারুক আহমেদ, টুটুল রবিউল, এসাহাক আলী, মোরসালিন হক, জাহাঙ্গীর আলম, শাকাওয়াত জামিল দোলনসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।
মতবিনিময় সভায় ৫৩ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল নাহিদ জানান, ৫ মাস আগে তিনি এখানে যোগদান করেন। তিনি জেলায় ৫৫ কিলোমিটার ভারতীয় সীমান্ত দিয়ে মাদক, অস্ত্র, চোরাচালান বন্ধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। অধিনায়ক জানান, গত ১ বছরে ১৩ কোটি ২৭ লক্ষ ১০ হাজার ১১৫ টাকার মাদক ও চোরামাল উদ্ধার করেছে। মামলা হয়েছে ৫০৭ টি। এসময় কর্ণেল নাহিদ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং মাদকমুক্ত দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.