চাঁপাইনবাবগঞ্জে শিশু শিক্ষা নিকেতনে এমপি জেসী’র বই প্রদান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শিশু শিক্ষা নিকেতনে বাংলা একাডেমী থেকে সংগ্রহ করা ৫৮টি দুর্লভ বই প্রদান করেছেন চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। আজ মঙ্গলবার সকালে জেলা শহরের কাঁঠাল বাগিচাস্থ বিদ্যালয় ভবনের সম্মেলন কক্ষে বই প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শিশু শিক্ষা নিকেতনের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পন’র উপদেষ্টা ইকবাল মনোয়ার খান চান্না।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী’র পক্ষ থেকে ৫৮টি দুর্লভ বই শিশু শিক্ষা নিকেতন কর্তৃপক্ষের হাতে তুলে দেন নিকতনের প্রতিষ্ঠাতা আ.হ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের ছেলে নিকেতনের কার্যকরী কমিটির সদস্য মেসবাহুল জাকের জঙ্গী। এসময় উপস্থিত ছিলেন, শিশু শিক্ষা নিকতনের সম্পাদক ও নাটাব চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা মনিম-উদ-দৌলা চৌধুরী, বিদ্যালয় কার্যকরী কমিটির সদস্য মেসবাহুল জাকের জঙ্গী, নিকেতনের অধ্যক্ষ মো. আনিসুর রহমানসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ।

পরে, এসব দুর্লভ বই প্রদানের জন্য শিশু শিক্ষা নিকেতনের পক্ষ হতে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আ.হ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের কন্যা ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসীকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জানানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.