চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৪ ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোপালপুর ব্রীজের পার্শ্ববর্তী একটি আমবাগানে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড পিস্তলের গুলি এবং একই উপজেলার বহালাবাড়ী এলকায় অভিযান চালিয়ে সহ ২ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ও ২ ইয়াবা ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে এই অভিযানে আটক হয়, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর কালিগঞ্জ গ্রামের মো. তানজিল মিয়ার ছেলে মো. রিপন আলী (৩০) ও একই উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর উঠাপাড়ার এজাবুল হকের ছেলে মো. ওবাইদুর ইসলাম (৩২) এবং আজ বুধবার (২৯ জুলাই) আটক এমদাদুল হক জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহলাবাড়ি গ্রামের মোঃ সেন্টু বিশ্বাসের ছেলে ও মোঃ বাশার আলী একই ইউনিয়নের যুক্তরাধাকান্তপুর বহলাবাড়ী গ্রামের মোঃ খোরশেদ ইসলামের ছেলে।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ২৮ জুলাই রাত সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার গোপালপুর ব্রীজের পাশে আমবাগানে অভিযান চালায়। এসময় বিদেশী পিস্তল-১টি, দেশীয় তৈরি ওয়ান শুটার গান-১টি, ম্যাগজিন-১টি, পিস্তলের গুলি-২ রাউন্ড, মোবাইল সেট ও নগদ টাকাসহ শীর্ষ অস্ত্র ব্যাবসায়ী মোঃ রিপন মিয়া ও মোঃ ওবাইদুর ইসলাম কে হাতেনাতে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ১ হাজার ৮’শ ৯০ পিস ইয়াবাসহ মোঃ এমদাদুল হক (২৬) ও মোঃ বাশার আলী (২০) নামে ২ যুবককে আটক করেছে। আটককৃত এমদাদুল হক জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহলাবাড়ি গ্রামের মোঃ সেন্টু বিশ্বাসের ছেলে ও মোঃ বাশার আলী একই ইউনিয়নের যুক্তরাধাকান্তপুর বহলাবাড়ী গ্রামের মোঃ খোরশেদ ইসলামের ছেলে।

আজ বুধবার পৃথক এক প্রেসনোটে র‌্যাব বিষয়টি নিশ্চিত করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.