চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে চোলাইমদসহ আটক ১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে নাচোল উপজেলার ফুলকুড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৫৮ বোতল দেশীয় চোলাইমদ ও অটোবাইক সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আজ শনিবার সকালে আটক মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে জুয়েল রানা (২৬)।

র‌্যাবের এক প্রেসনোটে আজ শনিবার দুপুরে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৩ জুন সকাল সাড়ে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার আমনুরা থেকে নাচোল গামী ফুলকুড়ি চাষী বাজার মসজিদের সামনে পাঁকা রাস্তার উপরে চেকপোষ্ট পরিচালনা করে।

এসময় ১৫৮ বোতল (৬৩.২ লিটার) দেশীয় তৈরি চোলাইমদ, ১টি ইজিবাইক, মোবাইল সেট-১টি, সিম কার্ড-২টি এবং মেমোরী কার্ড-১টিসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল রানা’কে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী জুয়েল দীর্ঘদিন যাবৎ রহনপুর ঘাটি থেকে দেশীয় তৈরি চোলাইমদ নিয়ে এসে খুচড়া বিক্রয় করার কথা স্বীকার করে। এ ঘটনায় জেলার নাচোল থানায় নিয়মিত মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.