চাঁপাইনবাবগঞ্জে এক অসহায় বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্ত্বরা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের পূর্ব টিকরা গ্রামে অসহায়-দরিদ্র ৬০ বছরের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্ত্বরা। শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় এঘটনা ঘটে বলে ধারণা স্থানীয়দের। অন্যের সাহায্য সহযোগিতা নিয়ে জীবন-যাপন করা ওই বৃদ্ধা পূর্ব টিকরা গ্রামের মৃত শুকুদ্দি মোন্নার ২য় স্ত্রী রোকিয়া বেগম (৬০)।

স্থানীয় সুত্র জানায়, মৃত শুকুদ্দি মোন্নার প্রথম স্ত্রী আগেই মারা যায়। পরবর্তীতে রোকিয়া বেগমকে বিয়ে করে। মৃত শুকুদ্দি মোন্না গত বছর আত্মহত্যা করে মারা যায়। শুকুদ্দি মোন্না মারা যাওয়ার পর ওই গ্রামের এক কোনে আধাপাকা (ইট দিয়ে কাদার গাথনি) ঘর করে আস করতো। সারাদিন বাড়ি বাড়ি গিয়ে সাহায্য নিয়ে জীবন চলতো। রাতে ঘরে শুইতো।

শুক্রবার রাতেও একইভাবে ঘরে এসে ঘুমায় রোকিয়া। কিন্তু রাতের কোন এক সময় দূর্বৃত্ত্বরা ঘরের কোনা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বৃদ্ধাকে হত্যা করে চলে যায়।

আজ শনিবার বেলা ১২টার দিকে স্থানীয় একজন মাঠে গেলে সেই ঘরে ছাগলের চিৎকার শুনতে পায় এবং ফিরে এসে কয়েকজনকে বিষটি জানায়। জানাজানি হলে স্থানীয় লোকজন পুলিশ ও চেয়ারম্যান-মেম্বারকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে দেখতে পায় বৃদ্ধার হত্যার বিষয়টি।

তবে, কে বা কারা এবং কেন ওই বৃদ্ধাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে স্থানীয় লোকজন বা পুলিশ জানাতে পারে নি। সদর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে এবং লাশ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যার রহস্য বের করতে জেলা পুলিশ ও বিভিন্ন সংস্থা কাজ করছে।

এব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের পূর্ব টিকরা গ্রামে অসহায়-দরিদ্র ৬০ বছরের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্ত্বরা। শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় এঘটনা ঘটেছে। সদর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে এবং লাশ চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে, কে বা কারা এবং কেন ওই বৃদ্ধাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে কোন ক্লু পাওয়া যায়নি। হত্যার রহস্য বের করতে পুলিশ কাজ করছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.