চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ আটক ১

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তর্ত্তিপুর এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আটক অস্ত্র ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর দোভাগী গ্রামের মো. সোহবুলের ছেলে মোঃ সুজন আলী (১৯)।

এসময় ১টি ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক অদ্য ১৩ অক্টোবর শনিবার আনুমানিক বিকাল সাড়ে ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন তর্ত্তিপুর গরুর হাটের পার্শ্বে জনৈক মোঃ শাহজাহান (অবঃ নায়েক) এর বাড়ীর সামনে অভিযান চালায়।

এসময় ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল-১টি, পিস্তলের ম্যাগাজিন-১টি, পিস্তলের গুলি-৫ রাউন্ড, মোটরসাইকেল-১টি, মোবাইল সেট-১টি, সীমকার্ড-১টি, মেমোরী কার্ড-১টি এবং নগদ-৯৯০/-টাকাসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ সুজন আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.