চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ৭ মাদকসেবীসহ আটক-৮


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বিশেষ অভিযানে ৭ জন মাদকসেবীসহ ৮ জনকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার সকাল ৭টায় শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব জানায়, নানা অভিযোগে যুক্ত এক ধনাঢ্য পরিবারের সন্তান এবং সাজাপ্রাপ্ত আসামী মাদকাসক্ত আজহার আলী আপেলকে তার ২ সহযোগীসহ আটক করার পর তাদের তথ্য অনুযায়ী বাকী ৪ মাদক সেবীকে আটক করা হয়। এসময় আপেলের নিকট হতে ভিসাকার্ড, মোবাইল, ইয়াবাসহ অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।
আটক আজহার আলী আপেল এক মামলার ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামী এবং তার নামে তার তৃতীয় স্ত্রী ২টি মামলা দায়ের করেছে। আপেলের নেশা বাবদ প্রতিদিন প্রায় তিন হাজার টাকা লাগে।
আটক ৭ মাদক ব্যবসায়ী হলো-শিবগঞ্জ উপজেলার উজিরপুর ডাকাত পাড়ার মজিবুর রহমানের ছেলে জাহির (৩৫), সেলিনাবাদ গ্রামের ধনা মমিনের ছেলে রানাউল হক (৩১), দৌলতপুর মহাজনপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে মাসুদ রানা ইয়াসিন (৪২) ও তার ছেলে শাহরিয়ার নাজিম জয় (২২),দৌলতপুর উপরটোলার মৃত আবু বাক্কার সিদ্দিকের ছেলে আসিফ আলী নিশান (২৬), জালমাছমারী গ্রামের মৃত আবেদ আলীর ছেলে আজহার আলী আপেল (৪১) ও আতাহার আলীর ছেলে সাদমান শাকিব (২০)।
এসময় তাদের নিকট হতে প্রায় ২৯ হাজার টাকা, ইয়াবা ও ৯টি মোবাইল ফোন জব্দ করা হয়। এক সংবাদ সম্মেলনে অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অন্যদিকে, র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি গ্রাম হতে ১ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ জাকির হোসেন (৪২) নামে এক যুবককে হাতেনাতে আটক করা হয়। আটক জাকির হোসেন শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানিহাটি পাইকারপাড়ার মৃত আবজাল হোসেনের ছেলে। তাকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৫ এক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.