চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে নেশাজাতীয় ইঞ্জেকশনসহ আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: লকডাউনে থেমে নেই চাঁপাইনবাবগঞ্জের মাদক ও চোরাকারবারিরা। র‌্যাব, বিজিবি, পুলিশ, ডিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী বিশেষ লকডাউনেও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোটি কোটি টাকা মূল্যের মাদকসহ আসামি আটক করছে এবং আইনগত ব্যবস্থাও হচ্ছে। তবু যেন থামছে না মাদক পাচার, বিক্রি, সেবন।
এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (০৭ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউপির বিশ্বনাথপুর মুন্নাপাড়ার রাস্তায় অভিযান চালায় র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটক মাদক ব্যবসায়ী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার কানসাট শিবনগর কাইট্যাপাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে মো. মাহিদুর রহমান (৪০)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কাম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন এর নেতৃতে গতকাল বুধবার (০৭ জুলাই) বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে জেলার শিবগঞ্জ থানার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর মুন্নাপাড়া গ্রামে পাকা রাস্তার উপর অভিযান চালায়।
এসময় ভারতীয় তৈরী ২৫০টি নেশাজাতীয় ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী মাহিদুর রহমান কে হাতেনাতে গ্রেফতার করা হয়। আটক ইনজেকশনের আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাহিদুর মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.