চাঁপাইনবাবগঞ্জে রাতভর ছিন্নমূল ও বস্তিবাসীদের মাঝে কম্বল বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: রাতভর ছিন্নমূল ও বস্তিবাসীদের মাঝে কম্বল বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। অসহায়, দরিদ্র ছিন্নমূল ও বস্তির মানুষদের শীত নিবারণের জন্য বুধবার দিবাগত রাত সাড়ে ১০টা থেকে মধ্য রাত পর্যন্ত রেলস্টেশনে ছিন্নমূল ও শহরের নিমতলা এলাকায় হরিজন পল্লীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক।
কয়েকদিন ধরে শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় তিনি প্রথমে রেলস্টেশনে এবং পরে হরিজন পল্লীতে দরিদ্র মানুষগুলোর গায়ে কম্বল জড়িয়ে দেন এবং তাদের খোঁজ-খবর নেন।
এসময় সাথে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জাকিউল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, সহকারি কমিশনার রবিন নিয়া, আশরাফুল ইসলাম, চন্দন কর, আওয়ামী লীগ নেতা অ্যাড. আফসার আলীসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।
রাতে কম্বল বিতরণ কাজে হরিজন পল্লীতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত থেকে সহযোগিতা করেন।
অন্যদিকে, জেলা প্রশাসনের ত্রাণ শাখা সুত্র জানায়, চলতি শীত মৌসুমে জেলার ৪৫টি ইউনিয়নে ৪৬০টি করে কম্বল বিতরণ করা হয়েছে। সমপরিমাণ কম্বল বিতরণ চলমান রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.