চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা তুহিন হত্যার বিচারের দাবিতে স্বজনদের প্রতিকী অনশন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩নং ওয়ার্ড যুবলীগের দপ্তর সম্পাদক তুহিন হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে তার পরিবারের স্বজনরা প্রতিকী অনশন করেছে।

আজ বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত প্রতিকী অনশনে অংশ নেয়, তুহিনের বাবা-মা, স্ত্রী, বোন, ভাগ্নেসহ পরিবারের অন্যান্য সদস্যরা। অনশনে তুহিনের স্ত্রী মৌসুমী খাতুন (২০) বলেন, আমার স্বামীকে নিংশসভাবে হত্যা করা হয়েছে। ১মাস পেরিয়ে গেলেও এখনও তার ময়নাতদন্তের রিপোর্ট দেয়া হয়নি। তার এই মৃত্যুকে আতœহত্যা বলে অভিহিত করা হলেও, তার শরীরে বিভিন্ন ক্ষতের দাগ থেকে এটা বোঝা খুবই সহজ যে তাকে হত্যা করা হয়েছে। এমনকি তার শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এসময় তুহিনের বাবা মো. গোলাম রাব্বানি বিটিসি নিউজকে বলেন, গত মাসের ৭ তারিখ রাতে তার সাথে থাকা ব্যক্তি আমাদেরকে জানিয়েছিলো, তুহিনকে পুলিশের লোক তাড়া করেছে এবং আটক করেছে। এর পরদিনই সকালে তার লাশ পাওয়া যায়। কিন্তু আটকের বিষয়টি পুলিশ অস্বীকার করে। হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান তুহিনের পরিবারের সদস্যরা।

অনশনে আরো উপস্থিত ছিলেন, নিহত তুহিনের মা শিরিন আক্তার, বড় বোন নূর আক্তার মহল, নূর নাসরীন মহল, ভাগ্নে নূরউজ্জামান রামীমসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর সকালে মহানন্দা নদীর ধারে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পুরাতন সিএন্ডবি ঘাট থেকে যুবলীগ নেতা তুহিনের লাশ উদ্বার করে পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.