চাঁপাইনবাবগঞ্জে মেসার্স আয়েশা এন্টারপ্রাইজের উদ্যোগে দোয়া ও ইফতার

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নিটল-নিলয় গ্রুপের হিরো মটরসাইকেলের চাঁপাইনবাবগঞ্জ ও গোদাগাড়ী উপজেলার একমাত্র পরিবেশক মেসার্স আয়েশা এন্টারপ্রাইজের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের স্কাই ভিউ ইন্ এর পার্টি সেন্টারে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও গোদাগাড়ী উপজেলার মটরসাইকেল টেকনিশিয়ানদের নিয়ে এই দোয়া ও ইফতার মাহফিল হয়।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন নিটল-নিলয় গ্রুপের বগুড়া জোনের রিজিওনাল ম্যানেজার পার্থ সরকার। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী এরিয়া ইনচার্জ মোঃ আজিজুর রহমান, রাজশাহী অঞ্চলের টেরিটরী ম্যানেজার (সার্ভিস) দেবব্রত বিশ্বাস, মেসার্স আয়েশা এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মোঃ আল রাজিবুল ইসলাম, টাউন জামে মসজিদের ইমাম ও চাঁপাইনবাবগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের খতিব আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান। উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কসপ মালিক সমিতির সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলামসহ অন্যরা। দোয়া পরিচালনা করেন ক্বারী মাওলানা মোঃ ওয়াহেদুজ্জামান।

মাহফিলে মেসার্স আয়েশা এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মোঃ আল রাজিবুল ইসলামের মাতার রুহের মাগফেরাত কামনা, উপস্থিত সকলের সু-স্বাস্থ্য কামনা এবং প্রতিষ্ঠানের উত্তরোত্তর উন্নতি কামনা করে বিশেষ দোয়া করা হয়। মাহফিলে সদর উপজেলা ও গোদাগাড়ী উপজেলার ১’শ ২০ জন টেকনিশিয়ান অংশ নেয়।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, পবিত্র রমজান উপলক্ষে একটি মটরসাইকেল ক্রয় করলেই একটি ‘কোরআন শরিফ’ ফ্রি দেয়া হচ্ছে এবং ঈদ উপলক্ষে প্রতিটি নির্দিষ্ট মটরসাইকেলে ৭ হাজার থেকে ১৬ হাজার ১’শ টাকা পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে বলে জানিয়েছেন মেসার্স আয়েশা এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী মোঃ আল রাজিবুল ইসলাম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.