চাঁপাইনবাবগঞ্জে ব্রেস্ট ও সার্ভিক্যাল ক্যান্সার বিষয়ক সচেতনতামূলক প্রশিক্ষণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার গার্ল গাইডস্দের নিয়ে ব্রেস্ট ও সার্ভিক্যাল ক্যান্সার বিষয়ক সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ কল্যানী মহিলা সংসদ মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন ডেপুটি জাতীয় কমিশনার (প্রোগ্রাম), ও ঢাকা ইডেন সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর ড. ইয়াসমিন আহমেদ।
সভাপতিত্ব করেন বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক কমিশনার সিরাজুম মুনিরা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক কোষাধ্যক্ষ, ইফফাত আরা রাকা।
বক্তব্য রাখেন, রাজশাহী জেলা গাইড কমিশনার সাবরীনা শারমিন বনি। বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সম্পাদক ও গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা গাইড কমিশনার গৌরী চন্দ সিতু।
ব্রেস্ট ও সার্ভিক্যাল ক্যান্সার সেশনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন ডাঃ মৌসুমি সরকার।
অনুষ্ঠানের শুরুতে অতিথিগণকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন নেন বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ।
প্রশিক্ষনে ঢাকা ও আঞ্চলিক কার্যালয়, রাজশাহী কার্যালয়ের অন্যান্য অতিথিগণ উপস্থিত ছিলেন। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৪০ জন প্রশিক্ষণার্থী অংশ নেয়। এসময় গাইড, রেঞ্জার, গাইড-গাইডার, রেঞ্জার-গাইডার ও কমিউনিটি নারী অভিভাবকগণ উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.