চাঁপাইনবাবগঞ্জে বাজুস’র ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর ৫৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। ১৭ই জুলাই (সোমবার) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পুরাতন বাজার সংলগ্ন স্বর্ণকার পট্টিতে নিজ কার্যালয়ের সামনে থেকে র‌্যালির আয়োজন করা হয়।
বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, র‌্যালি ও কেক কাটার আয়োজন করা হয়।
সভাপতিত্ব করেন আনাবিয়া জুয়েলার্সের স্বত্বাধিকারী ও বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ মোস্তাকিম। আয়োজিত র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এসে মিলিত হয়।
এছাড়াও আয়োজিত র‌্যালি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানা জুয়েলার্সের স্বত্বাধিকারী ও বাজুস জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, বর্মন জুয়েলার্সের স্বত্বাধিকারী পল্লব বর্মন, নন্দী জুয়েলার্সের স্বত্বাধিকারী বাসুদেব নন্দী, বিসমিল্লাহ জুয়েলার্সের স্বত্বাধিকারী ও বাজুস জেলা কমিটির কোষাধ্যক্ষ আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল-মামুনসহ বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কার্যনির্বাহী সদস্যবৃন্দ, সদর উপজেলার সকল জুয়েলারি ব্যাবসায়ী, কারিগর ও কর্মচারীবৃন্দ। শেষে শহরের স্বর্ণকারপট্টিতে সংগঠনের কার্যালয়ে কেক কাটা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.