চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে বিপুল পরিমান জাল রুপীসহ আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পুকুরিয়া পেট্রোল পাম্পের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান জাল রুপী উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

আজ সোমবার ভোররাত সাড়ে ৪ টায় দিকে এই অভিযান চালানো হয়। অভিযানে ২১ লক্ষ ৩০ হাজার ভারতীয় জাল রুপীসহ আটক হয় আব্দুল বাসিদ (২৮)। বাসিদ শিবগঞ্জ উপজেলার কানসাট কাঠগড় এলাকার মোঃ গোলাম নবীর ছেলে। আজ সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক জেলা পুলিশ প্রেসব্রিফিং করে।

প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ এর নেতৃত্বে এক অভিযানে আজ সোমবার ভোর সাড়ে ৪টায় পুকুরিয়া পেট্রোল পাম্পের সামনে হতে আব্দুল বাসিদকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ভারতীয় ২ হাজার জাল রুপির ১১টি বান্ডিল (২১ লক্ষ ৩০ হাজার টাকার জাল রুপী) উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাল রুপী ভারতে নিয়ে যাবার উদ্দেশ্যে ঢাকা হতে নিয়ে এসেছে বলে বাসিদ স্বীকার করেছে । তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে বাসিদ আরও এক কারবারীর নাম প্রকাশ করেছে।

কিন্তু তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা সম্ভব নয়। তিনি জানান, সামনে পুজা উপলক্ষে এ জালরুপীগুলো ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.