চাঁপাইনবাবগঞ্জে পুলিশের বিশেষ অভিযান, সরকারী নির্দেশনা না মানায় দেড় শতাধিক মামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী বাস্তবায়নে বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। সরকারী নির্দেশনা না মানায় মোটরসাইকেল আরোহীকে মামলা দেয়া হয়েছে। অপ্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়ার নির্দেশনা থাকলেও এসব মানুষ মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হয়।

করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে নিরাপদ থাকার জন্য আজ শুক্রবার সকাল থেকে জেলার সকল উপজেলায় ও জেলা সদরের ৮টি স্থানে পুলিশের বিশেষ চেক পোষ্ট বসানো হয়। এসব চেকপোষ্টে অভিযানে জেলায় প্রায় দেড়শতাধিক মোটরসাইকেল জব্দ করা হয় এবং মামলা দায়ের করা হয়।

এব্যাপারে জেলা পুলিশের ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর মো. সারোয়ার হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা ভাইরাস প্রতিরোধ মানুষকে ঘরে নিরাপদে থাকার কথা সরকারীভাবে নির্দেশনা দেয়া হলেও অপ্রয়োজনে মানুষ ঘর থেকে বের হচ্ছে। ফলে করোনা নিয়ে সরকারের নেয়া পদক্ষেপ সফলভাবে বাস্তবায়ন হচ্ছে না।

মানুষের নিরাপদের জন্য সরকারের নেয়া এই সিদ্ধান্ত সফল করতে জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে সকল উপজেলা ও জেলা সদরে ৮টি স্থানে বিশেষ চেকপোষ্ট বসানো হয়েছে।

এসব চেকপোষ্টে অপ্রয়োজনে বের হওয়া এবং সরকারী নির্দেশ অমান্যকারীদেরকে মামলা দেয়া হয়েছে। এই অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.