চাঁপাইনবাবগঞ্জে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত ১ ॥ আহত ১ ॥ অভিযানে আটক ৯-অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সারাদেশে চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। রবিবার দিবাগত গভীর রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে। এছাড়া এ ঘটনায় আরো ৯ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ। এসময় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

নিহত মাদক ব্যবসায়ী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার চোকা মনাকষা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে কাইয়ুম (২৮)। আহত ব্যক্তি একই গ্রামের মৃত কলিম উদ্দীনের ছেলে ফিরোজ (২৮)। রামেক হাসপাতাল সুত্রে জানা গেছে, রবিবার রাত দুইটার দিকে শিবগঞ্জের মনাকষা গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পরে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে দুইজনকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণ হলে কিছুক্ষণ পরে চিকিৎসকরা কাইয়ুমকে মৃত ঘোষণা করেন। অপর মাদক ব্যবসায়ী ফিরোজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম জানান, রবিবার দিবাগত গভীর রাত ২টার দিকে অভিযান চালানো হয়। অভিযানকালে আনুমানিক ৩টার দিকে মাদক চোরাকারবারিদের আটক করার সময় চোরাকারবারী কাইয়ুম ও ফিরোজ গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে কাইয়ুমকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং অতিরিক্ত রক্তক্ষরণ হলে পুলিশ সদস্যরাও রক্ত দান করে।

কিন্তু অবস্থা আশংকাজনক হলে কাইয়ুমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মারা যায় কাইয়ুম। এছাড়া একই রাতে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদরে ৫ জন এবং শিবগঞ্জে ফিরোজ ও কাইয়ুমসহ ৫জনকে আটক করা হয়। এসময় ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ১টি রামদাসহ দেশীয় বিভিন্ন ধারালো অস্ত্র ও ২’শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.