চাঁপাইনবাবগঞ্জে নাশকতা চেষ্টাকারী শিবির নেতাকর্মীদের জেল হাজতে প্র্রেরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  জামায়াত নেতা আজাহারুল ইসলামের রায়কে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জে নাশকতা পরিকল্পনার অভিযোগে গ্রেফতার শিবিরের ৫ নেতাকর্মীকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

আজ শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। গতকাল বৃহষ্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিবতলা বেলতলায় একটি মেসে গোপন বৈঠক করার সময় শিবির নেতা সহ ৫ জনকে আটক করে সদর থানা পুলিশ।

অভিযান কালে ৭টি হাসুয়া, বেশকিছু জিহাদী বই এবং ৮ টি ককটেল জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, নবাবগঞ্জ পৌরসভার ১১ নং ওয়ার্ড শিবির সভাপতি আজিজ, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন শিবির সভাপতি ওমর ফারুক, ভোলাহাট উপজেলা শিবির সেত্রেটারী শামিম এবং শিবির কর্মী সিয়াম ও শফিকুল।

সদর থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান পিপিএম বিটিসি নিউজকে জানান, জামায়াত নেতা আজাহারুল ইসলামের রায়কে কেন্দ্র করে বেশ কিছু শিবির নেতাকর্মী নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে শহরের বেলতলা এলাকার একটি মেসে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২০ থেকে ২৫ জন শিবির নেতাকর্মী পালিয়ে গেলেও ৫ শিবির নেতাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পরে সেখানে অভিযান চালিয়ে দেশিয় অস্ত্র, জিহাদী বই ও ৮ টি ককটেল জব্দ করা হয়। এ ব্যাপারে সদর থানায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হলে আদালত আসামীদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.