চাঁপাইনবাবগঞ্জে নামোশংকরবাটী কলেজে একাদশ নবীনবরণ

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের অন্যতম বিদ্যাপিঠ নামোশংকরবাটী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ ও প্রথম ক্লাশের উদ্বোধন করা হয়েছে।

রবিবার দুপুরে কলেজ মিলনায়তনে কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত গেয়ে শুরু হওয়া নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্লাশের উদ্বোধন করেন ওই এলাকার কৃতি সন্তান এরফান গ্রুপের চেয়ারম্যান, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী।

কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল জলিলের সভাপতিত্বে বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ সাইদুর রহমান, কলেজের উপাধ্যক্ষ মোঃ মতিউর রহমান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের শিক্ষক ও শিক্ষক পরিষদের সম্পাদক দিলারা বানু, শিক্ষক মাহবুব রহমান, শিক্ষার্থী মীম খাতুন, আশিফা খাতুন, জয়নব খাতুন। স্বাগত বক্তব্য রাখেন কলেজের শিক্ষক গোলাম ফারুক মিঠুন। উপস্থিত ছিলেন কলেজের শিক্ষকগণ ও বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা।

প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের আদর্শবান শিক্ষার্থী হিসেবে গড়ে উঠতে হবে। ভালো শিক্ষার্থী এবং ভালো ফলাফল করে দেশের, কলেজের এবং অভিভাবকদের মুখ উজ্জল করতে হবে শিক্ষার্থীদের। বক্তারা শিক্ষার্থীদের শিক্ষার প্রতি সঠিকভাবে মনোনিবেশ করে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা গ্রহণের মাধ্যমে একজন ভালো মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার আহবান জানান।

১৯৯৫ সালে প্রতিষ্ঠিত এই প্রতিষ্ঠান সম্পুর্ণ রাজনীতিমুক্ত উল্লেখ করে বক্তারা কোনভাবেই যেন কলেজের শিক্ষার্থীরা রাজনীতির সাথে জড়িয়ে না পড়ে সেদিকেও খেয়াল রাখার আহবান জানান। শেষে উদ্বোধনী ক্লাশের উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব মো. এরফান আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.