চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজনে জাতীয় ৪ নেতাকে স্মরণ

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ৩ নভেম্বর, জেল হত্যা দিবসে জাতীয় ৪ নেতা স্মরণে নানা আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগ।আজ শনিবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে পতাকা উত্তোলন, শহরের ফায়ার সার্ভিস মোড়স্থ ৪ নেতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, কোনআনখানি, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ। জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে আলোচনা সভায় ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহা. জিয়াউর রহমান ও আলহাজ্ব রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা।

সদর উপজেলা যুবলীগের সভায় সভাপতি মো. আসাফুদ্দোলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুর রহমান, জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি শাহজালাল শাহিন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ কবির, সাবেক সভাপতি আমিনুল্লাহ বাবু ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কৌশিক আহম্মেদসহ অন্যরা। এর আগে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগসংগঠনের নেতা-কর্মীরা। শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় ৪ নেতা ও আওয়ামীলীগের সকল প্রয়াত নেতা-কর্মীদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
এসময় বক্তারা বলেন, দেশ ও বিদেশী কুচক্র মহল আওয়ামীলীগকে নেতৃত্ব শূণ্য করার জন্য সবচেয়ে নিরাপদ স্থান জেলখানায় বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় ৪ নেতাকে হত্যা করেছিল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.