চাঁপাইনবাবগঞ্জে নতুন করোনায় আক্রান্ত ৫, মোট আক্রান্ত ৯৯, সুস্থ ৫৭


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরও ৫ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯৯ জনে দাঁড়িয়েছে। জেলায় মোট সুস্থ্য হয়েছেন ৫৭ জন।

গতকাল শনিবার ঢাকা ও রাজশাহী থেকে দু’দফায় ৮৪টি নমুনার রেজাল্টে এই ৫ জনের পজেটিভ আসে এবং বাকি ৭৯ জনের নেগেটিভ রেজাল্ট আসে। নতুন করোনা পজেটিভ রোগীরা সদর উপজেলার ৪জন এবং শিবগঞ্জের ১ জন।

এর মধ্যে সদর উপজেলার ৩ জন পুরুষ ও ১জন মহিলা এবং শিবগঞ্জে একজন পুরুষ বলে জানিয়েছেন সিভিল সার্জন। সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী বিষয়টি নিশ্চিত করে আজ রবিবার বিকেলে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জেলায় নতুন করে ৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরের ৪ জন এবং ১জন শিবগঞ্জ উপজেলার। জেলায় মোট সনাক্ত ৯৯ জন। এর মধ্যে ৫৭ জনকে ইতিমধ্যে সুস্থ ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার নাচোলের ৩ জনকে সুস্থ ঘোষণা করা হয়। জেলায় সুস্থ হয়েছেন সদরে ২৫, শিবগঞ্জে ১০, গোমস্তাপুরে ৭, নাচোলে ১১ এবং ভোলাহাটে ৪ জন। ফলে জেলায় এখন চিকিৎসাধীন রোগি সংখ্যা ৪২। এর মধ্যে সদরে ১১জন, শিবগঞ্জে ৭ জন, গোমস্তাপুরে ১৩জন, নাচোলে ৩জন ও ভোলাহাটে ৮ জন রোগি রয়েছেন।

জেলা থেকে এ পর্যন্ত ৩ হাজার ৯টি নমুনা পাঠানো হয়েছে। ফল পাওয়া গেছে ২ হাজার ৮২৮ টির। এতে পজিটিভ রেজাল্ট এসেছে ৯৯টি। নেগেটিভ এসেছে ২ হাজার ৭২৯টি নমূনার। এখনও পেন্ডিং আঠে ১৮১টি। তিনি সকলকে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.