চাঁপাইনবাবগঞ্জে নতুন আক্রান্ত স্বাস্থ্যকর্মীসহ ৫, মোট রোগী ৯৪, সুস্থ ৫৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, নাচোলে ও গোমস্তাপুরে আবারও নতুন করে স্বাস্থ্যকর্মীসহ মোট ৫জনের দেহে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। জেলার শিবগঞ্জ, নাচোল ও গোমস্তাপুরে এই ৫জন রোগী সনাক্ত হয়।

এর মধ্যে শিবগঞ্জে ২জন, নাচোলে ২জন এবং গোমস্তাপুরে ১জন। বুধবার ল্যাব থেকে আসা রিপোর্টে এই ৫জনের পজেটিভ রেজাল্ট আসে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৯৪ জন। সুস্থ্য হয়েছেন ৫৪ জন বলে জানিয়েছেন জেলার সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

নতুন আক্রান্তরা হচ্ছেন- শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার শিবগঞ্জ উপজেলার পিঠালি এলাকার ৩২ বয়সী স্বাস্থকর্মী, একই উপজেলার লাগাদপাড়া এলাকার বাসিন্দা ৩২ বছর বয়সী রীতা মেডিকেল সেন্টারের কর্মকর্তা, নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট ৫০ বছর বয়সী গোমস্তাপুর উপজেলার আলিনগর গ্রামের একজন, নাচোলে কর্মরত ২৭ বছর বয়সী ইবনে সিনার রিপ্রেজেনটিভ দিনাজপুর জেলার হাট ভাঙগি গ্রামের একজন।

মোটরসাইকেল পার্টস ব্যবসায়ী গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের হটাতপাড়া গ্রামের ৪৪ বছর বয়সী একজন। আক্রান্তরা বর্তমানে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছে। কারো কোন উপসর্গ নেই। তাদের আশপাশের এলাকা লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী আজ বৃহস্পতিবার দুপুরে বিষয়গুলো নিশ্চিত করে জানান, ল্যাব থেকে আসা বুধবারের রিপোর্টে নতুন করে চাঁপাইনবাবগঞ্জের ৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে এর মধ্যে শিবগঞ্জে ২জন, নাচোলে ২জন এবং গোমস্তাপুরে ১জন। আক্রান্তদের বয়স ৩০ থেকে ৫০ বছরের মধ্যে।

এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৯৪ জন। সুস্থ্য হয়েছেন ৫৪ জন। আক্রান্তরা নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছে। তবে আক্রান্তদের কোন উপসর্গ নেই। আক্রান্তদের আশপাশের এলাকা লকডাউন করা হয়েছে। তিনি বলেন, সাধারণ মানুষকে কোনভাবেই সচেতন কার যাচ্ছে না।

আক্রান্তের হার বেড়েই চলেছে, তারপরও মাক্স পর্যন্ত পরছেন না বেশীর ভাগ মানুষ। স্বাস্থ্যবিধিও মানছেন না অনেকেই। প্রশাসনিকভাবে যথেষ্ট চেষ্টা চালানো হচ্ছে। কিন্তু ফল হচ্ছে না। তিনি সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতা ও সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.