চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রলি উল্টে ৯ জন নিহত, আহত-৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ বারিক বাজার সাঁকোপাড়া এলাকায় ধান বোঝাই ট্রলি উল্টে ৯জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে ৩ জন।

আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে এঘটনা ঘটে। আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

নিহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘি এলাকার নওশাদ আলীর ছেলে আবুল কাশেম (৩৫), এরফান আলীর ছেলে বাবুল হোসেন (২৭), শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক (৫০), মো. তাজেমুলের ছেলে মো. মিঠুন (২২), মো. হাবিলের ছেলে আব্দুল করিম (২৬), আমানুর ছেলে মো. মিজানুর রহমান মিনু (৩০, লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান (৩২), আজিমুল হকের ছেলে আহাদ আলী ও ভুটভুটি চালক সোনাপুর গ্রামের মাসুদ রানা। আহত ৩জন চিকিৎসাধিন। নিহত ও আহতরা সকলেই একই এলাকার।

সকলেই নওগাঁ বরেন্দ্র এলাকা থেকে ধান কেটে বাড়ি ফিরছিলো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলার পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ জেলার বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ট্রলি করে ধান নিয়ে বাড়ি ফেরার পথে শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকার ভাঙ্গাব্রীজে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্বের্তী খাড়িতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ৭ জন মারা যায়। চিকিৎসাধিন অবস্থায় মারা যায় আরও ২জন। মোট মৃতের সংখ্যা ৯জন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার এবং আহত ৫জনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, নওগাঁ বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে ১২ জন কৃষক ট্রলিতে করে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে। ধান বোঝাই ট্রলি খাদে পড়ে ৮জন নিহত হয়েছে, আহত হয়েছে ৫জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.