চাঁপাইনবাবগঞ্জে তা’লীমুল কুরআন মাদ্রাসার শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিচাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের তা’লীমুল কুরআন নুরানী মাদ্রাসায় শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মাদরাসাটির পক্ষ থেকে ২০১৮ সালের ইবতেদায়ী সমাপনী পরীক্ষার্থীদের  বিদায় সংবর্ধনা ও ২০১৭ সালের ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় কৃতি ও বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদেরকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে আজ মঙ্গলবার সকালে দশটায় তালীমুল কুরআন নুরানী মাদ্রাসা চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোঃ আনারুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামিক ফাউন্ডেশনের চাঁপাইনবাবগঞ্জ জেলা উপ-পরিচালক জনাব মোঃ আবুল কালাম।

মাদরাসাটি থেকে ২০১৭ সালের সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন মোট ৪৮ জন ছাত্রছাত্রী।  তাদের মধ্যে বৃত্তিপ্রাপ্ত জিপিএ-৫ পাঁচজন ও সাধারণ জিপিএ-৫  নয়জন।

জিপিএ ৫ প্রাপ্তরা হলো- মোঃ আমির হামজা,মোঃ তাসবিরুল, মোসা:হাবিবাতুন তামান্না, মোসা:তাসমিয়া খাতুন, মোসা: সাদিয়া খাতুন, মোঃ অলিউল্লাহ, মোঃ সাব্বির ইসলাম, মোঃ আল আমিন, মোঃ মাহফুজুর রহমান, মোঃ ওয়ালিদ আলী, মোঃ ইসরাফিল হক মোসা: মানসুরা খাতুন, মোসা: সাদিয়া খাতুন, মোসা: জান্নাতুন নিসা।

অনুষ্ঠানে অতিথিরা  এই শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

সংবর্ধনা শেষে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিরা বলেন,  আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই আজকের এই ক্ষুদে শিক্ষার্থীরা  যাতে কখনোই বিপথগামী না হয় এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকাসক্ত না হয় সেজন্য সবাইকে সচেতন থাকতে হবে।

ভালভাবে পড়ালেখা করে প্রতিষ্ঠিত হয়ে দেশ ও দশের কল্যাণে আত্মনিয়োগ করার আহবানও জানানো হয়।

এসময় অন্যন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন- বালিয়াডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোঃ তরিকুল ইসলাম,বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি   মোঃ আব্দুল মালেক (মানিক) সহ শিক্ষকমণ্ডলী,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.