চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকার আইন ও বিধি নিয়ে কর্মশালা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: তথ্য অধিকার আইন ও বিধি-বিধান বিষয়ে জনসচেতনতামূলক কর্মশালা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ চাঁপাইনবাবগঞ্জ এর আয়োজনে বার্ষিক পরিকল্পনা অনুযায়ী হোটেল রেস্তোঁরা ব্যবসায়ী, খাদ্য শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধি, সংশ্লিষ্ট অংশীজনের অংশগ্রহণে তথ্য অধিকার আইন ও বিধি-বিধান সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এই কর্মশালার আয়োজন করা হয়।
সোমবার সকালে সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কর্মশালায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী। কর্মশালায় ভার্চ্যুয়ালী সংযুক্ত হন, অতিরিক্ত পরিচালক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শাখার বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কর্মকর্তা মোঃ কাওসারুল ইসলাম সিকদার।
স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন, জেলা স্যানেটারী পরিদর্শক ও দায়িত্বপ্রাপ্ত জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ কুবাদ আলী, উপজেলা স্যানেটারী পরিদর্শক ও দায়িত্বপ্রাপ্ত উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মোসাঃ তাজকেরাতুন নেশাসহ সাংবাদিক, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও হোটেল রেস্তোঁরা ব্যবসায়ী, খাদ্য শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধি, সংশ্লিষ্ট অংশীজনেরা।
কর্মশালায় নিরাপদ খাদ্য উৎপাদন ও বাজারজাতকরণ বিষয়ে তথ্য অধিকার আইন ও বিধি-বিধান সম্পর্কে ধারণা প্রদান করা হয়। এব্যাপারে সকলের সহযোগিতাও কামনা করেন বক্তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.