চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ফেন্সিডিলসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটী এলাকা থেকে ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সদস্যরা।

গতকাল সোমবার (১ জুন) গোপন সংবাদের ভিত্তিতে রানীহাটি কলেজের সামনে চালানো এই অভিযানে আটক হয় শিবগঞ্জ উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ৬টি মাদক মামলার আসামী মাদক শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙ্গা গ্রামের হুমায়ন কবিরের ছেলে মো. রনি (২৮) ও তার সহযোগি ২টি মাদক মামলার আসামী মো. আব্দুল হাকিমের ছেলে মো. আব্দুর রশিদ (২৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খাঁন এর পাঠানো এক প্রেসনোটে বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানানো হয়,  গতকাল সোমবার (১ জুন) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ টীম শিবগঞ্জ থানাধীন রানীহাটি ডিগ্রী কলেজ গেটের সামনে রাস্তার উপর অভিযান চালিয়ে শিবগঞ্জ থানার সাবেক লাভাংগা এলাকার মোঃ হুমায়ুন কবিরের ছেলে ৬ মামলার আসামী চিহ্নিত ফেনসিডিল চোরাকারবারি মোঃ রনি এবং তার সহযোগী একই এলাকার মোঃ আঃ হাকিমের ছেলে ২ মামলার আসামী মোঃ আব্দুর রশিদকে ১০ বোতল ফেন্সিডিল ও একটি Apache RTR ১৬০ CC মোটরসাইকেলসহ গ্রেফতার করে। এব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.