চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর আ.লীগের প্রস্তুতি সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উৎযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের প্রস্তুতি সভা হয়েছে।  আজ বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম।

পৌর আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আ.লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, পৌর আ.লীগের সাংগাঠনিক সম্পাদক জুবায়ের হোসেন অংকুর, আ.লীগ নেতা আব্দুল মতিন, পৌর আ.লীগের কার্যনির্বাহী পরিষদের সদসগণসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সভায় আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উৎযাপন উপলক্ষে বিস্তারিত আলোচনা এবং সিদ্ধান্তসমূহ গ্রহণ করা হয়। পৌর আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান জানান, শোকের মাসের প্রথম দিন থেকেই আ.লীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। জাতীয় শোক দিবসের দিন সকাল ৭টা ৩০ মিনিটে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধ-নির্মিত রাখা হবে। কুরআন খানী ও দোয়া মাহফিল হবে সকাল ৮টায় এবং ৮টা ১৫ মিনিটে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হবে। এরপর দলীয় কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবসের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে সকাল ১০টা ৩০ মিনিটে।

এছাড়াও প্রস্তুতি সভায় মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর জীবনী নিয়ে আলোচনা ও মোনাজাত, ডেঙ্গুর প্রাদূর্ভাব নিয়ে করনীয়, পৌর আ.লীগের ১৫টি ওয়ার্ড কমিটির সাংগাঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.