চাঁপাইনবাবগঞ্জে জাতীয় যুবজোটের প্রতিষ্ঠাবার্ষিকী পালন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতীয় যুবজোটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে জেলা যুব জোট।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে শহরের নিমতলা মোড়ে জেলা জাসদ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন উপস্থিত নেতৃবৃন্দ।
জেলা যুবজোটের সভাপতি মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় দলীয় কার্যালয়ে ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাসদের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সহ সভাপতি আব্দুল হামিদ রুনু, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, জেলা নারী জোটের আহ্বায়ক কমলা সারোয়ার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক আব্দুল মজিদ, জেলা ছাত্রলীগের সভাপতি শামীম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ তসিকুল রেজা খান (তনু), সহ জাসদ, যুব জোট ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.