চাঁপাইনবাবগঞ্জে কিশোরী গণধর্ষণে জড়িত ৪ জন র‌্যাবের হাতে আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে চাঞ্চল্যকর কিশোরী গণধর্ষনের ঘটনায় জড়িত ৪ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে তাদের উপজেলার কাঠিয়াপাড়া থেকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হচ্ছে, মূল আসামী নিশান আলী ও তার সহযোগী জহুরুল ইসলাম, শামীম রেজা ও হিমেল। তাদের প্রত্যেকের বাড়ি গোমস্তাপুর উপজেলার কাঠিয়াপাড়া এলাকায়।

র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এ এসএসপি আজমল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ‘মূল আসামী নিশান আলী ওই কিশোরীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে বেশকিছু দিন আগে।

এরপর নিয়মিত ওই কিশোরীর সাথে শারীরিক সর্ম্পকে জড়ায়। পরবর্তীতে নিশানের সহায়তায় অন্যান্য আসামী জহুরুল ইসলাম, শামীম রেজা ও হিমেল ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষনের গোপন ভিডিও মোবাইল ফোনে ধারণ করে।

পরবর্তীতে গোপন ভিডিও ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ফাঁস করার ভয় দেখিয়ে বেশকিছুদিন থেকেই তারা ওই কিশেীরকে ধর্ষণ ও নগদ অর্থ আদায় করে আসছিলো।

দিন দিন এর মাত্রা বেড়ে যাওয়ায় এক পর্যায়ে ওই কিশোরীর পরিবার র‌্যাবের কাছে অভিযোগ করলে র‌্যাব গতকাল রবিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, স্থির চিত্র, পেনড্রাইভ ও ল্যাপটপ জব্দ করে ।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, নিশান আলী দীর্ঘদিন ধরেই এ ধরনের কার্যক্রমের সাথে জড়িত। এর আগেও সে বেশ কয়েকজন মেয়ের সাথে একই ধরনের ঘটনা ঘটিয়েছে। সেসব কার্যক্রমের গোপন ভিডিও তার মোবাইল ফোন থেকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.