চাঁপাইনবাবগঞ্জে করোনা যোদ্ধাদের শ্রদ্ধায় করতালী ও নিরবতা পালন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বর্তমানে প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমনকালে দেশে মাঠ পর্যায়ের করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধাদের শৃদ্ধায় এক মিনিট করতালী ও করোনায় মৃত্যুবরণকারীদের স্মরনে এক মিনিট নিরবতা পালন কর্মসুচী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

সারাদেশে একসাথে কর্মসূচীর অংশ হিসেবে আজ মঙ্গলবার বিকেল ৪টায় চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের সামনে বঙ্গবন্ধু চত্বরে এই কর্মসূচী পালন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমীর আয়োজনে বৈশিক মহামারীচলাকালে বাংলাদেশে কোভিড-১৯ করোনা প্রতিরোধে কাজ করা ডাক্তার, নার্স, মেডিক্যাল স্টাফ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সিভিল বিভাগ, মিডিয়াকর্মী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের যোদ্ধাদের শ্রদ্ধা ও সম্মানে হাততালি কর্মসূচী পালন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমীর সভাপতি ও পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম বার এর প্রচেষ্ঠায় ও আন্তরিক সহযোগিতায় এই কর্মসূচী পালন করা হয় বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমী নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমীর উপদেষ্টা এ্যাড. মিজানুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমীর সাধারণ সম্পাদক রাজু আহমেদ, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমীর কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আব্দুল মজিদসহ চাঁপাইনবাবগঞ্জ বক্সিং একাডেমীর শিক্ষার্থীরা।

করতালী পূর্ব সময়ে বক্তারা করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.