চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম সমাপ্ত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে করোনা ভাইরাসে সংকটময় সময়ে আসন্ন ঈদ উপলক্ষে সদর উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় মোট ৬০ লক্ষ টাকার ১২ হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের শেষ দিনে আজ শনিবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ ও ১০ নম্বর ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ‘এরফান গ্রুপ’ নিজস্ব অর্থায়নে এসব খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ কার্যক্রম শেষ হয়েছে।

আজ শনিবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে করোনা ভাইরাস সতর্কতায় কর্মহীন ও অসহায় নারী পুরুষের হাতে ঈদ সামগ্রীগুলো তুলে দেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সেক্রেটারী ডা. সাঈফ জামান আনন্দ, চেম্বার পরিচালক এম কোরাইশি মিলু, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ‘এরফান গ্রুপ’র ত্রান সহায়তা কার্যক্রমের সমন্বয়ক নাসরুম মিনাল্লাহ, পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শামসুদ্দিন বাবলু, সেক্রেটারী শাজাহান আক্তার ডালু, আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ ছাত্রলীগের কর্মীরা ও ‘এরফান গ্রুপ’র বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারী।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ নম্বর ১০ নম্বর ওয়ার্ডে ৬’শ জনকে প্রতিটি প্যাকেটে কাপড়, আটা, চিনি, সেমাই, তেল দেয়া হয়।

আজ শনিবার দুপুরে ১০ ওয়ার্ডের নয়নশুকা উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরণকালে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. এরফান আলীর সাথে অন্যান্য অতিথিসহ উপস্থিত ছিলেন ১০ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ওবাইদুল হক, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবির, সাবেক কাউন্সিলর খাইরুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা।

‘এরফান গ্রুপ’র নিজ অর্থায়নে ৬০ লক্ষ টাকা ব্যয়ে ১২ হাজার প্যাকেট ঈদ সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪ ইউনিয়নে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ কার্যক্রম শেষ হয়েছে বলে জানিয়েছে ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংকময় সময়ে প্রথম দফায় ১ এপিল থেকে টানা ১০ দিনব্যাপী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪ ইউনিয়নে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ‘এরফান গ্রুপ’র নিজ অর্থায়নে ৫০ লক্ষ টাকা ব্যয়ে ১১ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলু বিতরণ করে।

এছাড়াও ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলীর আন্তরিকতায় বছর জুড়েই জেলার অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র মানুষ, কঠিন রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তাসহ বিভিন্ন সহায়তা কার্যক্রম চালিয়ে আসছে ‘এরফান গ্রুপ’।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.