চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা ও দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ মঙ্গলবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান। পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল হয়।

করোনা ভাইরাস সতর্কতায় স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচীচলাকালে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, সহ-সভাপতি আলহাজ¦ রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা পরিষদ সদস্য আলহাজ¦ মো. রফিকুল ইসলামসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

শেষে আওয়ামীলীগের প্রয়াত সকল নেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অন্যদিকে, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও দোয়া অনুষ্ঠান হয়েছে।

এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক এমপি মুহা. জিয়াউর রহমানসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.