চাঁপাইনবাবগঞ্জের ২টি আসনে উপ-নির্বাচন \ নৌকা প্রার্থীদের মনোয়নপত্র দাখিল

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল ওদুদ।
বুধবার দুপুরে তিনি বিশাল মিছিল সহকারে নেতা-কর্মীদের সাথে নিয়ে জেলা প্রশাসক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে উপ-নির্বাচনের রিটার্ণিং কর্মকর্তা একেএম গালিভ খাঁনের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপি ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল, জেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক শহীদুল হুদা অলক, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান তোতা, সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তসিকুল আলম বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারসহ অন্যরা।
মনোনয়নপত্র দাখিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নৌকার প্রার্থী আব্দুল ওদুদ বলেন, উপ-নির্বাচন ঘিরে নিজ দলের মধ্যে এবং জামাত-বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। ষড়যন্ত্র নস্যাৎ করে নৌকার বিজয় ছিনিয়ে আনতে তিনি দলীয় নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান।
তিনি বলেন, গত চার বছর জেলায় কোন উন্নয়ন হয়নি, তাই জেলার উন্নয়ন তরান্বিত করতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে ভোটারদের প্রতি অনুরোধ জানান।
তিনি আরও বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও সদর আসনের এমপি হারুনুর রশীদের পদত্যাগের ফলে শূন্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ষড়যন্ত্র করে নৌকাকে পরাজিত করতে ভূমিকা রাখে আওয়ামী লীগেরই কিছু নেতাকর্মী। আসন্ন ০১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনেও নৌকার বিরুদ্ধে কাজ শুরু করেছে তারা। তবে এবার আওয়ামীলীগের পদ-পদবিতে থেকে নৌকার বিরোধিতা করলে আর কোন ক্ষমা নেই। আশা করি, এবার সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দিয়ে প্রধানমন্ত্রীকে নৌকার জয় উপহার দেয়া হবে।
অনদিকে, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন, আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান। বুধবার বিকেল সাড়ে তিনটায় তিনি গোমস্তাপুর উপজেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন অফিসার মোঃ মোতাওয়াক্কিল রহমানের নিকট বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
এসময় সাথে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের এমপি ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, চিত্র নায়িকা মাহিয়া মাহি, সাবেক জেলা পরিষদ সদস্য হালিমা খাতুন, গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জামাল উদ্দীন মন্ডলসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.