চাঁপাইনবাবগঞ্জের সেরা করদাতা এরফান আলী’কে ‘দর্পণ পরিবার’র শুভেচ্ছা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: এবছর চাঁপাইনবাবগঞ্জ জেলায় সর্বোচ্চ করদাতা হিসেবে ১ম স্থান অধিকার ও সেরা করদাতা নির্বাচিত হওয়ায় এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ এরফান আলীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু ও দর্পণ উপদেষ্টা পরিষদ।
আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার আতাহার বুলনপুর এলাকার ‘এরফান গ্রুপ’র প্রধান কার্যালয়ে গ্রুপের চেয়ারম্যানের নিজ কক্ষে গিয়ে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য কবি এনামুল হক তুফানসহ অন্যরা উপস্থিত ছিলেন।
এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী এবছরসহ মোট ৫ বার জেলায় সেরা করদাতা হিসেবে ১ম স্থান অধিকার করার গৌরব অর্জন করেছেন। তিনি ২০১১, ২০১২, ২০১৬, ২০১৭ ও ২০২১ সালে সেরা করদাতা নির্বাচিত হন এবং রাজস্ব বোর্ড কর্তৃক এর পক্ষ থেকে তাঁকে সম্মানিত করা হয়েছে। তিনি একাধারে শিল্পপতি, সমাজসেবক এবং রাজনীতিবিদ।
বঙ্গবন্ধুর অন্ধ এ ভক্ত চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পালন করে আসছেন। তিনি ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা ও বর্তমানে উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য হিসেবে ‘দর্পণ পরিবার’র সাথে কাজ করছেন। শুভেচ্ছা প্রদানকালে ‘দর্পণ পরিবার’র সদস্যরা এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলীর দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেন এবং বিভিন্ন বিষয়ে উভয়পক্ষের মধ্যে আলোচনা হয়।
উল্লেখ্য, গতকাল বুধবার রাজশাহীতে এবছর চাঁপাইনবাবগঞ্জ জেলার সেরা করদাতা মো. এরফান আলীর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন রাজস্ব বোর্ড এর উর্ধ্বতন কর্মকর্তা ও বিভাগীয় কর্মকর্তা অতিথিগণ। ২০২০-২০২১ কর বছরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী নির্বাচিত হন এরফান গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী। বুধবার কর কমিশনার কার্যালয়ে বাংলাদেশ রাজস্ব বিভাগ কর্তৃক আয়োজিত ২০২০-২০২১ কর বছরের সেরা করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সর্বোচ্চ সেরা করদাতার সম্মাননা সনদ এবং ক্রেস্ট গ্রহণ করেন মোঃ এরফান আলী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.