চাঁপাইনবাবগঞ্জের শিক্ষাবিদ মার্জিনা হকের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ মার্জিনা হকের ১ম মৃত্যবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জ কল্যাণী মহিলা সংস্থার মার্জিনা হক স্মৃতি মিলনায়তনে।

আজ রবিবার বিকেলে মরহুমার স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অবঃ) কবিতা চন্দ’র সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে স্মৃতিচারন করে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জাকিউল ইসলামের পত্নী নাহিদা আক্তার, এনডিসি পত্নী ফারহানা মাসুমা, এসিল্যান্ড পত্নী ফারজানা ইয়াসমিন শিপু, মরহুমার কন্যা ডাঃ সালমা আরজুমান বানু, বোন মাসুমা হক, বোন তোহমিনা বেগম, গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকসানা আহমেদ, কল্যাণী সংসদের গৌরী চন্দ সিতুসহ অন্যরা।

নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহনাজ বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে দোয়া পরিচালনা প্রধান শিক্ষক (অবঃ) ফারুকা বেগম। উল্লেখ্য, বিশিষ্ট শিক্ষাবিদ মার্জিনা হক ২০১৯ সালের ২২ নভেম্বর শুক্রবার ভোর সাড়ে ৫টায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছিলেন। মরহুমা মার্জিনা হক কল্যাণী মহিলা সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি নিষ্ঠার সাথে সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

মরহুমা মার্জিনা হক চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন। তিনি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, রাজশাহীর উপ-পরিচালকও ছিলেন। মরহুমার স্বামী নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক এনামুল হক। মরহুমা মার্জিনা হকের ১ম মৃত্যুবার্ষিকীতে গভীর শোক প্রকাশ ও মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছে ‘চাঁপাই দর্পণ’ পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.