চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে কমিউনিটি পুলিশিং কমিটির সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদে কমিউনিটি পুলিশিং কমিটির সভা হয়েছে। “জনতাই পুলিশ-পুলিশিই জনতা” শ্লোগনে আজ রবিবার দুপুরে পরিষদ চত্বরে সভায় সভাপতিত্ব করেন মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলি।

প্রধান অতিথি ছিলেন শিক্ষানবীস এএসপি শিপ্রা রায়। অতিথি ছিলেন মহারাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম, ওসি (তদন্ত) মো. কবির হোসেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা মো. নুরুজ্জামান।

সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের পুরুষ সদস্য মো. ইসরাফিল, আবুল কালাম, একরামুল হক, আব্দুল জলিল, আবুল কালাম (৯নং ওয়ার্ড) ও মহিলা সদস্য সুফিয়া বেগম, মিলিয়ারা ও সুফিয়া বেগম (৪-৫-৬নং ওয়ার্ড) গণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য ও সাধারণ নারী-পুরুষরা।

সভায় মহারাজপুর ইউনিয়নসহ উপজেলা থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও অনিয়ম দূর করতে সকলের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেন বক্তারা। মহারাজপুর ইউনিয়নকে বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন এবং দূর্ণীতিমুক্ত করতে ইউনিয়নবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেন মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.