চাঁপাইনবাবগঞ্জের ভুয়া কাজি বাক্কার সহযোগীসহ কারাগারে


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অন্য কাজির সিল ও স্বাক্ষর জাল করে বিয়ে পড়ানোর অভিযোগের মামলায় ভুয়া কাজি আবু বাক্কার (৫০) ও তার সহযোগী নুর শহীদ (৬০)কে কারাগারে প্রেরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক।
মামলার বাদি কাজি মুনিরুজ্জামান মনির জানান, তার স্বাক্ষর ও সিল জাল করে চাঁপাইনবাবগঞ্জ কোর্ট এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে বিয়ের কামিননামা করে আসছিল বাক্কার ও তার সহযোগী নুর শহীদ। তাদের এহেন অনৈতিক কাজের জন্য অনেক সময় তাকে ঝামেলায় পড়তে হয়েছে।
বাধ্য হয়ে তিনি ২০২০ সালে আবুবাক্কার ও নুর শহীদকে আসামী করে বিজ্ঞ আদালতে জাল-জালিয়াতির মামলা করেন। মামলা নং-২৮২/সি-২০২০। আপোষ করার শর্তে তারা এতদিন জামিনে ছিল। জামিনে থাকা অবস্থায় তারা আবারও তার সিল ও স্বাক্ষর জাল করে বিবাহ সম্পন্ন করে। তার প্রমান হাতে আসলে তাদের সাথে আপোষে বসেননি তিনি। তাছাড়া তারা তাকে হুমকিসহ বিভিন্নভাবে হয়রানি করতে থাকে।
এবিষয়ে বাদীর আইনজীবি নুরে আলম সিদ্দিকী আসাদ বলেন, জালিয়াতির মামলায় আপোষের শর্তে জামিনে ছিল বিবাদী আবুবাক্কার ও নুর শহীদ। জামিন পাবার পর তারা আপোষ না করে বাদীকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। বৃহস্পতিবার মামলার ধার্য তারিখে বাদী মুনিরুজ্জামান আসামীদের জামিন বাতিলের আবেদন করলে বিজ্ঞ আদালত তা মঞ্জুর করে বাক্কার এবং নুর শহীদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
ভুয়া কাজি আবুবাক্কার শিবগঞ্জ উপজেলার রানীবাড়ি পাইকারপাড়া গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে এবং তার সহযোগী নুর শহীদ গোমস্তাপুর উপজেলার রহনপুর এলাকার রহমতপাড়া গ্রামের মৃত মমিন শেখের ছেলে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.