চসিক সংরক্ষিত কাউন্সিলর জাহেদা বেগম পপির সাথে বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম মহানগরের মতবিনিময়

চট্টগ্রাম ব্যুরো: বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়কালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর জাহেদা বেগম পপি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে পরিচিত। তার সুযোগ্য নেতৃত্বে পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প সম্পন্ন হয়েছে। চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেলের মতো অবিশ্বাস্য কর্মপরিকল্পনা সম্পন্ন হয়েছে। দেশের উন্নয়নে বদলে যাচ্ছে দৃশ্যপট।
বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার নেতৃবৃন্দ গতকাল ২১ মে, মঙ্গলবার, সন্ধ্যা ৭টায় নগরীর আগ্রাবাদস্থ বাসায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৯নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মরহুম জননেতা এম ইছহাক মিয়ার সুযোগ্য কন্যা জাহেদা বেগম পপির সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ে মিলিত হন।
এ সময় সংগঠনের যুগ্ম আহ্বায়ক মো. ফোরকান ও সৈয়দ মো. মোজাম্মেল হক মিলনের নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক মো. শাহআলম সিকদার, সদস্য স ম জিয়াউর রহমান, ইঞ্জিনিয়ার মো. এমরান, মো. জসিম উদ্দিন, মো. এমরান হোসাইন, মো. আলী, মো. মুসলিম মিয়া, আরিফুল আকবর, মো. হাসান মুরাদ, হাজী মো. ইলিয়াছ।
এ সময় বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ বাংলাদেশের আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারে এবং বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় অতন্দ্র প্রহরী ও ভ্যানগার্ড হিসেবে কাজ করছে।
চট্টগ্রাম মহানগরের প্রতিটি থানা ও ওয়ার্ড কমিটি গঠনের মধ্য দিয়ে আগামী মাসে সম্মেলনের মধ্য দিয়ে চট্টগ্রাম মহানগরের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সাংগঠনিক বিষয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগসহ আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন তারা।
মতবিনিময়কালে সংরক্ষিত কাউন্সিলর জাহেদা বেগম পপি আসন্ন নগর সম্মেলনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন এবং সংগঠনের সার্বিক উন্নতি কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. . জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.