চরমোনাই মাহফিলে যাওয়ার পথে উল্টে গেলো বাস, চালকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালীর চাঁদপুর রেলগেট এলাকায় মাহফিলগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে চালক নিহত হয়েছেন।
আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
এ ঘটনায় বাসের আরও ৮ যাত্রী আহত হয়েছেন। আহতদেৃর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের সবার বাড়ি পাবনা সদর উপজেলার বিভিন্ন স্থানে।
নিহত চালক নাজমুল (৩৫) রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার সিংড়া গ্রামে। রাব্বি নামের বাসটি পাবনা থেকে বরিশালের চরমোনাই পীরের মাহফিলে যাচ্ছিল। বুধবার রাত ১০টার দিকে পাবনা সদর থেকে বাসটি বরিশালের উদ্দেশে ছেড়ে আসে।
পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বিটিসি নিউজকে জানান, ধারণা করা হচ্ছে বাসের চালক ঘুমিয়ে পড়েছিল। তখন নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসটির চালক নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের বেশ কয়েকজন যাত্রী। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল#

Comments are closed, but trackbacks and pingbacks are open.